চট্টগ্রাম সাউদার্ন ইউনিভার্সিটি কর্তৃক মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে মাদক বিরোধী ছাত্র সমাজের ভূমিকা আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

1

চট্টগ্রাম সাউদার্ন ইউনিভার্সিটি কর্তৃক মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে মাদক বিরোধী ছাত্র সমাজের ভূমিকা আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ২৫/০৩/২০১৯ ইং তারিখ সকাল ১১.৩০ ঘটিকার সময় চট্টগ্রাম সাউদার্ন ইউনিভার্সিটি কর্তৃক আয়োজিত মহান স্বাধীনতা দিবস উদ্যাপন উপলক্ষ্যে মাদক বিরোধী ছাত্র সমাজের ভূমিকা আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম মহোদয়। প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার মহোদয় মাদক বিরোধী বিভিন্ন দিক নির্দেশনা মূলক গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে চলার জন্য তিনি উপস্থিত শিক্ষক ও ছাত্রছাত্রীসহ সকলের উদ্দেশে বলেন, মাদক’কে চিরজীবনের জন্য “না” বলার পরামর্শ প্রদান করেন। মাদক মানুষকে সুস্থ্য রাখতে পারে না। মাদকাসক্ত লোক দেশের উপকারে আসে না। তাই মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করে সংশ্লিষ্ট জোনের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে তথ্য দেওয়ার জন্য আহ্বান করেন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (উত্তর) জনাব বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), সভাপতিত্ব করেন আলহাজ্ব খলিলুর রহমান, চেয়ারম্যান চট্টগ্রাম সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ। আরো উপস্থিত ছিলেন সাউর্দান ইউনির্ভাসিটির শিক্ষক ছাত্রছাত্রীসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

Attachment
Show Buttons
Hide Buttons